কল সেন্টার : ১৬৪৯৬ EN
    mujib_logo
প্রি-পেইড মিটার সংক্রান্ত অভিযোগ: ০১৭০৩৭২৯৫০৫, ০১৭০৩৭২৯৪৫১, ০১৭০৩৭২৯৩৮৯, ০১৭৮৮৫৬৮২৭৬, ০১৭৮৮৫৬৭২৯৬, ০১৩০০২৮৭৫২০ (২৪ ঘন্টা) , উপব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৫৭, ব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৭৯, প্রকল্প পরিচালক- ০১৯৫৮০৯৫২০৮, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা- দক্ষিণ: অভিযোগ কেন্দ্র (ঢাকা দক্ষিণ) - ০১৯৫৫৫০০৪৯৯, ০১৯৫৫৫০০৫০০, +৮৮০২-৪১০৭০৯৫১, +৮৮০২-৪১০৭০৯৫২ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৫২২৭৭৪১২, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা-উত্তর: অভিযোগ কেন্দ্র (ঢাকা উত্তর)- ০১৯৫৫৫০০৪৯৭, ০১৯৫৫৫০০৪৯৮, ৫৫০৪৫১১৩, ৫৫০৪৫১১৪ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৩৯৯২১০২৬, উপমহাব্যবস্থাপক (জরুরী গ্যাস নিয়ন্ত্রণ বিভাগ)- ০১৯৩৯৯২১১৭৩। গ্যাস সংক্রান্ত যে কোন তথ্য/ অভিযোগের জন্য তিতাস গ্যাস কল সেন্টার নম্বর 09612316496 বা 16496 এ যোগাযোগ করা যাবে। দুর্নীতি দমন কমিশন হটলাইন নম্বর ১০৬ ‘মুজিব বর্ষ’ উপলক্ষ্যে তিতাস গ্যাসের লক্ষ্য “অবৈধ সংযোগ মুক্ত গ্যাস বিতরন ব্যবস্থা” করোনা ভাইরাস সংক্রান্ত যেকোনো তথ্য বা স্বাস্থ্যসেবা পেতে কল করুন ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে এবং ভিজিট করুন corona.gov.bd উৎসে আয়কর কর্তনকারী গ্রাহক ব্যতীত সকল মিটারযুক্ত গ্রাহক ও মিটারবিহীন আবাসিক গ্রাহক মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (বর্তমানে 'রকেট', ’নগদ’ ও 'বিকাশ') এর মাধ্যমে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। ১ অক্টোবর ২০২০ হতে আইসিবি ইসলামী ব্যাংকে গ্যাসবিল গ্রহণ অনিবার্য কারন বশতঃ বন্ধ রাখা হয়েছে।

অনিক, আপিল ও মামলা যাচাই-বাছাই সংক্রান্ত কর্মকর্তা :

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তাঃ

কর্মকর্তার নাম : এস এম মাহবুব আলম

পদবি : উপমহাব্যবস্থাপক ( কোম্পানী এ্যাফেয়ার্স বিভাগ)

ফোন : ৪১০১০০০৫, ৪১০১০০০০-০৪/১২২

মোবাইল নাম্বার : ০১৯৩৯৯২১২৭০

ই-মেইল : dgm.companyaffairs@titasgas.org.bd

আপিল কর্মকর্তাঃ

কর্মকর্তার নাম : মোঃ জাভেদ ইবনে শাহেদ

পদবি : মহাব্যবস্থাপক (সংস্থাপন), পেট্রোবাংলা

ফোন : +৮৮০২৯১২১৩৩৬

মোবাইল নাম্বার : ০১৭২৬৬৭৩০৮৩

ই-মেইল : javed.shahed@gmail.com

মামলা যাচাই-বাছাই সংক্রান্ত কর্মকর্তাঃ

কর্মকর্তার নাম : মো. মনোয়ার হোসেন

পদবি : উপমহাব্যবস্থাপক (লিগ্যাল এ্যাফেয়ার্স বিভাগ)

ফোন : ৫৫০১২৬৮৬, ৪১০১০০০০-০৪/১৩০

মোবাইল নাম্বার : ০১৯৩৯৯২১২২৩

ই-মেইল : dgm.legalaffairs@titasgas.org.bd

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষন/মূল্যায়ন প্রতিবেদনঃ

অক্টোরব-ডিসেম্বর’২০২২ (কোয়ার্টার)-এ কোম্পানির অনিক কর্তৃক সম্পাদিত অভিযোগ ব্যবস্থাপনার বিবরণ, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩।

ডিসেম্বর ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

নভেম্বর ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অক্টোবর ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

সেপ্টেম্বর ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

আগস্ট ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

জুলাই ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন, প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ এর  ষাম্মাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (জুলাই’২০২২-ডিসেম্বর’২০২২), প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ এর ত্রৈমাসিক বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর’২০২২), প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ এর অগ্রগতি প্রতিবেদন (অক্টোবর’২০২২হতে ডিসেম্বর’২০২২), প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ এর ত্রৈমাসিক বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর’২০২২), প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ এর অগ্রগতি প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), প্রকাশের তারিখ-২৫/০১/২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২১-২০২২ এর অগ্রগতি প্রতিবেদন (জুলাই’২১ হতে জানুয়ারি’২২), প্রকাশের তারিখ-২২/০৯/২০২২

মার্চ ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

ফেব্রুয়ারি ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

জানুয়ারি ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই’২১ হতে সেপ্টেম্বর’২১)

ডিসেম্বর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

নভেম্বর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

অক্টোবর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

সেপ্টেম্বর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

আগস্ট ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

জুলাই ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

অভিযোগ দাখিল (অনলাইন আবেদন) ঃ

অনলাইনে অভিযোগ

আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/নির্দেশিকা/প্রজ্ঞাপন ঃ 

 

Top