- আমাদের কথা
- কোম্পানির কার্যক্রম
- গ্রাহক সেবা
- আর্থিক তথ্য
মূল্য সংবেদনশীল তথ্য
- সংবাদ বিজ্ঞপ্তি
- সাধারণ তথ্য
ঠিকাদার পক্ষভুক্ত
- যোগাযোগ

প্রি-পেইড মিটার সংক্রান্ত অভিযোগ: ০১৭০৩৭২৯৫০৫, ০১৭০৩৭২৯৪৫১, ০১৭০৩৭২৯৩৮৯, ০১৭৮৮৫৬৮২৭৬, ০১৭৮৮৫৬৭২৯৬, ০১৩০০২৮৭৫২০ (২৪ ঘন্টা) , উপব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৫৭, ব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৭৯, প্রকল্প পরিচালক- ০১৯৫৮০৯৫২৮০, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা- দক্ষিণ: অভিযোগ কেন্দ্র (ঢাকা দক্ষিণ) - ০১৯৫৫৫০০৪৯৯, ০১৯৫৫৫০০৫০০, ২২৩৩৮৩৬৬৭, ২২৩৩৮৩৬৬৮ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৫২২৭৭৪১২, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা-উত্তর: অভিযোগ কেন্দ্র (ঢাকা উত্তর)- ০১৯৫৫৫০০৪৯৭, ০১৯৫৫৫০০৪৯৮, ৫৫০৪৫১১৩, ৫৫০৪৫১১৪ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৩৯৯২১০২৬, উপমহাব্যবস্থাপক (জরুরী গ্যাস নিয়ন্ত্রণ বিভাগ)- ০১৯৩৯৯২১১৭৩।
গ্যাস সংক্রান্ত যে কোন তথ্য/ অভিযোগের জন্য তিতাস গ্যাস কল সেন্টার নম্বর 09612316496 বা 16496 এ যোগাযোগ করা যাবে।
দুর্নীতি দমন কমিশন হটলাইন নম্বর ১০৬
‘মুজিব বর্ষ’ উপলক্ষ্যে তিতাস গ্যাসের লক্ষ্য “অবৈধ সংযোগ মুক্ত গ্যাস বিতরন ব্যবস্থা”
করোনা ভাইরাস সংক্রান্ত যেকোনো তথ্য বা স্বাস্থ্যসেবা পেতে কল করুন ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে এবং ভিজিট করুন corona.gov.bd
উৎসে আয়কর কর্তনকারী গ্রাহক ব্যতীত সকল মিটারযুক্ত গ্রাহক ও মিটারবিহীন আবাসিক গ্রাহক মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (বর্তমানে 'রকেট', ’নগদ’ ও 'বিকাশ') এর মাধ্যমে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।
১ অক্টোবর ২০২০ হতে আইসিবি ইসলামী ব্যাংকে গ্যাসবিল গ্রহণ অনিবার্য কারন বশতঃ বন্ধ রাখা হয়েছে।
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মার্চ ২০২২ এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মার্চ ২০২১ এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মার্চ ২০২০ এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মার্চ ২০১৯ এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মার্চ ২০১৮ এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মাৰ্চ২০১৭ - এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মাৰ্চ২০১৬ - এর জন্য এখানে ক্লিক করুন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন মাৰ্চ২০১৫ - এর জন্য এখানে ক্লিক করুন