কল সেন্টার : ১৬৪৯৬ EN
    mujib_logo
প্রি-পেইড মিটার সংক্রান্ত অভিযোগ: ০১৭০৩৭২৯৫০৫, ০১৭০৩৭২৯৪৫১, ০১৭০৩৭২৯৩৮৯, ০১৭৮৮৫৬৮২৭৬, ০১৭৮৮৫৬৭২৯৬, ০১৩০০২৮৭৫২০ (২৪ ঘন্টা) , উপব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৫৭, ব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৭৯, প্রকল্প পরিচালক- ০১৯৫৮০৯৫২০৮, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা- দক্ষিণ: অভিযোগ কেন্দ্র (ঢাকা দক্ষিণ) - ০১৯৫৫৫০০৪৯৯, ০১৯৫৫৫০০৫০০, +৮৮০২-৪১০৭০৯৫১, +৮৮০২-৪১০৭০৯৫২ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৫২২৭৭৪১২, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা-উত্তর: অভিযোগ কেন্দ্র (ঢাকা উত্তর)- ০১৯৫৫৫০০৪৯৭, ০১৯৫৫৫০০৪৯৮, ৫৫০৪৫১১৩, ৫৫০৪৫১১৪ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৩৯৯২১০২৬, উপমহাব্যবস্থাপক (জরুরী গ্যাস নিয়ন্ত্রণ বিভাগ)- ০১৯৩৯৯২১১৭৩। গ্যাস সংক্রান্ত যে কোন তথ্য/ অভিযোগের জন্য তিতাস গ্যাস কল সেন্টার নম্বর 09612316496 বা 16496 এ যোগাযোগ করা যাবে। দুর্নীতি দমন কমিশন হটলাইন নম্বর ১০৬ ‘মুজিব বর্ষ’ উপলক্ষ্যে তিতাস গ্যাসের লক্ষ্য “অবৈধ সংযোগ মুক্ত গ্যাস বিতরন ব্যবস্থা” করোনা ভাইরাস সংক্রান্ত যেকোনো তথ্য বা স্বাস্থ্যসেবা পেতে কল করুন ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে এবং ভিজিট করুন corona.gov.bd উৎসে আয়কর কর্তনকারী গ্রাহক ব্যতীত সকল মিটারযুক্ত গ্রাহক ও মিটারবিহীন আবাসিক গ্রাহক মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (বর্তমানে 'রকেট', ’নগদ’ ও 'বিকাশ') এর মাধ্যমে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। ১ অক্টোবর ২০২০ হতে আইসিবি ইসলামী ব্যাংকে গ্যাসবিল গ্রহণ অনিবার্য কারন বশতঃ বন্ধ রাখা হয়েছে।

ভবিষ্যতে শক্তি নিরাপত্তার স্বার্থে, এটা প্রাকৃতিক গ্যাস অপচয় লড়াই করার জন্য, প্রাকৃতিক গ্যাস দক্ষ ব্যবহার নিশ্চিত করার জন্য আমাদের মূল্যবান নাগরিক অধিকার. কোম্পানি শক্তি অপচয় কারণ শনাক্ত করা এবং নিশ্চিত করতে হবে যাতে গ্যাস যন্ত্রপাতি যথাযথ পরিবর্তন এবং রূপান্তরের হিসাবে পৃথক গ্রাহকদের পরামর্শ সেবা প্রদান করতে একটি দৃশ্য সঙ্গে জুন ২০১১ সালে তার সতর্কতার দরুণ বিভাগের একটি "শক্তি দক্ষতা টিম" গঠন করেছে তাদের তাপ দক্ষতা. কোম্পানির ২৫ কর্মকর্তা জন্য এখানে ক্লিক এবং জিআইজেড, বাংলাদেশ, দ্বারা যৌথভাবে পরিচালিত হয়েছে শক্তি দলের বয়লার এবং শিল্পের চুল্লি তাপ সক্ষমতার উপর একটি 5 সপ্তাহব্যাপী ব্যবহারিক প্রশিক্ষণ কর্মসূচী সদস্যদের সক্ষমতা বৃদ্ধি করতে একটি দৃশ্য সঙ্গে . কোম্পানি ইতিমধ্যে এআইটি, থাইল্যান্ড তার ২০ কর্মকর্তা তার নিজস্ব তহবিল থেকে টেকসই শক্তি, গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কো প্রজন্মের প্রযুক্তির উপর একটি দুই সপ্তাহের প্রশিক্ষণ বিতরণ করা হয়েছে. ৩ (তিন) কোম্পানি অফ ইঞ্জিনিয়ার্স মার্কিন এইড সিসিইবি প্রোগ্রামের মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রের শক্তি ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন থেকে প্রত্যয়িত শক্তি নিরীক্ষক হিসাবে স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করা হয়েছে.

চিমনী গ্যাস বিশ্লেষক, তাপদ্বয়, ল্যাপটপ সহ প্রয়োজনীয় শক্তি হিসাবরক্ষণ সরঞ্জাম গ্রাহকের প্রাঙ্গণে বিদ্যমান গ্যাস যন্ত্রপাতি দক্ষতা নির্ধারণে জন্য সংগ্রহ করা হয়েছে. সুপারিশমালা ২০১২-১৩ সময় ৪৫ গ্রাহকদের তাপ দক্ষতা উন্নত করার জন্য তৈরি করা হয়েছে. তাপ অপচয় কারণ চিহ্নিত করা, বাষ্প লাইন, চিমনির জন্যে ইত্যাদি প্রযোজ্য ক্ষেত্রে, গ্রাহকের প্রাঙ্গনে এ গ্যাস যন্ত্রপাতি উপর শর্ত জরিপ আবহ দ্বারা, তিনি বলেন ৪৫ গ্রাহকদের কয়েক নিশ্চিত করা হয়েছে যা তাপ দক্ষতা, উন্নত করতে কিছু সুপারিশ বাস্তবায়িত হয়েছে পরিদর্শন পর. পরীক্ষা অবশিষ্ট শিল্প সুপারিশ বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় চেষ্টা নিয়েছে শেখা হয়.

Top