কল সেন্টার : ১৬৪৯৬ EN
    mujib_logo
প্রি-পেইড মিটার সংক্রান্ত অভিযোগ: ০১৭০৩৭২৯৫০৫, ০১৭০৩৭২৯৪৫১, ০১৭০৩৭২৯৩৮৯, ০১৭৮৮৫৬৮২৭৬, ০১৭৮৮৫৬৭২৯৬, ০১৩০০২৮৭৫২০ (২৪ ঘন্টা) , উপব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৫৭, ব্যবস্থাপক-০১৯৫২২৭৭৩৭৯, প্রকল্প পরিচালক- ০১৯৫৮০৯৫২৮০, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা- দক্ষিণ: অভিযোগ কেন্দ্র (ঢাকা দক্ষিণ) - ০১৯৫৫৫০০৪৯৯, ০১৯৫৫৫০০৫০০, ২২৩৩৮৩৬৬৭, ২২৩৩৮৩৬৬৮ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৫২২৭৭৪১২, জরুরী গ্যাস নিয়ন্ত্রণ শাখা-উত্তর: অভিযোগ কেন্দ্র (ঢাকা উত্তর)- ০১৯৫৫৫০০৪৯৭, ০১৯৫৫৫০০৪৯৮, ৫৫০৪৫১১৩, ৫৫০৪৫১১৪ (২৪ ঘন্টা), ব্যবস্থাপক- ০১৯৩৯৯২১০২৬, উপমহাব্যবস্থাপক (জরুরী গ্যাস নিয়ন্ত্রণ বিভাগ)- ০১৯৩৯৯২১১৭৩। গ্যাস সংক্রান্ত যে কোন তথ্য/ অভিযোগের জন্য তিতাস গ্যাস কল সেন্টার নম্বর 09612316496 বা 16496 এ যোগাযোগ করা যাবে। দুর্নীতি দমন কমিশন হটলাইন নম্বর ১০৬ ‘মুজিব বর্ষ’ উপলক্ষ্যে তিতাস গ্যাসের লক্ষ্য “অবৈধ সংযোগ মুক্ত গ্যাস বিতরন ব্যবস্থা” করোনা ভাইরাস সংক্রান্ত যেকোনো তথ্য বা স্বাস্থ্যসেবা পেতে কল করুন ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে এবং ভিজিট করুন corona.gov.bd উৎসে আয়কর কর্তনকারী গ্রাহক ব্যতীত সকল মিটারযুক্ত গ্রাহক ও মিটারবিহীন আবাসিক গ্রাহক মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (বর্তমানে 'রকেট', ’নগদ’ ও 'বিকাশ') এর মাধ্যমে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। ১ অক্টোবর ২০২০ হতে আইসিবি ইসলামী ব্যাংকে গ্যাসবিল গ্রহণ অনিবার্য কারন বশতঃ বন্ধ রাখা হয়েছে।

অনিক, আপিল ও মামলা যাচাই-বাছাই সংক্রান্ত কর্মকর্তা :

 অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তাঃ

কর্মকর্তার নাম : এ এইচ এম মাছউদুর রহমান

পদবি : উপমহাব্যবস্থাপক (পরিবহন বিভাগ)

ফোন : ৪৮০৩৮৮৪৯

মোবাইল নাম্বার : ০১৯৩৯৯২১২২৬

ই-মেইল : dgm.transport@titasgas.org.bd

আপিল কর্মকর্তাঃ

কর্মকর্তার নাম : মো. ইয়াকুব খান

পদবি : কোম্পানী সচিব/মহাব্যবস্থাপক

ফোন : ৫৫০১২৬৯৮,৪১০১০০০০-০৪/৩০৬

মোবাইল নাম্বার : ০১৯৩৯৯২১০৭৭

ই-মেইল : gm.corporate@titasgas.org.bd

মামলা যাচাই-বাছাই সংক্রান্ত কর্মকর্তাঃ

কর্মকর্তার নাম : মো. মনোয়ার হোসেন

পদবি : উপমহাব্যবস্থাপক (লিগ্যাল এ্যাফেয়ার্স বিভাগ)

ফোন : ৫৫০১২৬৮৬, ৪১০১০০০০-০৪/১৩০

মোবাইল নাম্বার : ০১৯৩৯৯২১২২৩

ই-মেইল : titaslegal@gmail.com

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষন/মূল্যায়ন প্রতিবেদনঃ

মার্চ ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

ফেব্রুয়ারি ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

জানুয়ারি ২০২২ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই’২১ হতে সেপ্টেম্বর’২১)

ডিসেম্বর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

নভেম্বর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

অক্টোবর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

সেপ্টেম্বর ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

আগস্ট ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

জুলাই ২০২১ এর অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন

অভিযোগ দাখিল (অনলাইন আবেদন) ঃ

অনলাইনে অভিযোগ

আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/নির্দেশিকা/প্রজ্ঞাপন ঃ 

 

Top